শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:০৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে সরকারী শিশু পরিবারের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

বরিশালে সরকারী শিশু পরিবারের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

dynamic-sidebar

শামীম আহমেদ॥ বরিশাল শিশু পরিবার ও অন্যান্য প্রতিষ্ঠানসমূহের মাঝে বিভাগীয় বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৯ ই মার্চ) সকাল ১০ টায় নগরীর আমতলা মোড় রোডস্থ সরকারী শিশু পরিবার (বালক) বরিশাল এর মাঠে অনুষ্ঠিত হয়।
বরিশাল বিভাগীয় কার্যালয় ও বরিশাল সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশালের জেলা প্রকাশক এস.এম অজিয়র রহমান, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম-বার)।
বরিশাল সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ সাব্বির ইমামের সভাপতিত্বে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো হোসেন চৌধুরী,বরিশাল জেলা সমাজ সেবা উপ-পরিচালক আল-মামুন তালুকদার,সমাজসেবা সহকারী পরিচালক আখতারুজ্জামান খান মামুন,জেলা প্রশাসন দপ্তরের প্রবেশন অফিসার মোঃ সাজ্জাদ পারভেজ সহ বিভাগের অন্য সকল জেলার সরকারী শিশু পরিবারের সদস্য ও কর্মকর্তারা অংশ গ্রহন করে। এর আগে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীত ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা জাতীয় পতাকা উত্তোলন করা সহ বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে ক্রিড়া প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন। পরে শিশু পরিবারের বালক পরিবারের ছাত্র-ছাত্রীদের মধ্যে বিভিন্ন ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net